শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৭:৩৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
কয়রায় পথচারি ও ভ্যান চালকদের মাঝে বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরন চরফ্যাশনে মেঘনা নদীর তীরে মাটি কাটায় অর্থদণ্ড সোনাগাজীতে সিএনজি অটোরিকশা উল্টে চালক নিহত বাগআঁচড়া নাভারণ ও বেনাপোল সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নে মহান মে দিবস পালিত নজরুল বিশ্ববিদ্যালয়ে অভিযোগ প্রতিকার ও নিষ্পত্তি বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা সম্পন্ন শ্রীমঙ্গলে এক কিশোরকে কুপিয়ে জখম শিবগঞ্জের শাহাবাজ পুর ইউনিয়নে কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে ব্যস্ততার পরিবর্তে অস্তিত্ব টেকানোর লড়াইয়ে মৃৎশিল্পীদের তৈরি বিভিন্ন পণ্য আটপাড়ায় প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ আটপাড়ায় উপজেলা ছাত্রলীগের সভাপতি প্রার্থী আলী খানের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালন
ইফতারি নিয়ে অসহায় মানুষের পাশে জবির সমাজকর্ম বিভাগ ছাত্রলীগ

ইফতারি নিয়ে অসহায় মানুষের পাশে জবির সমাজকর্ম বিভাগ ছাত্রলীগ

 

জবি প্রতিনিধি:

পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে দিনমজুর ও দুস্থদের মাঝে সেহরি ও ইফতার বিতরণ করেছে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) সমাজকর্ম বিভাগ ছাত্রলীগ শাখার নেতা-কর্মীরা।

শনিবার (৩০ মার্চ) ভোর রাতে ও বিকেলে বিশ্ববিদ্যালয়ের মূল ফটকে রোজাদারদের মাঝে এই সেহরি ও ইফতার বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত হয়।

ইফতার বিতরণ শেষে সভাপতি মো. মোর্শেদ হাসান আসিফ বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা রমজান মাসে ইফতার পার্টি না করে সেই অর্থ দিয়ে অসহায় মানুষের পাশে দাঁড়ানোর অনুরোধ জানিয়েছেন। এরই ধারাবাহিকতায় সাহরি ও ইফতার নিয়ে রোজাদারের পাশে থাকার চেষ্টা করেছি।

সাধারণ সম্পাদক নজরুল ইসলাম সাগর বলেন, পবিত্র রমজান মাসে অসহায় দুস্থ মানুষদের যেন ইফতারের কষ্ট না হয় সেজন্য আমরা সমাজকর্ম বিভাগ ছাত্রলীগের পক্ষ থেকে ইফতার ও সেহরি বিতরণ করেছি। এসব মানুষের পাশে দাঁড়াতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত।

উল্লেখ্য, সম্প্রতি রমজান মাসে ইফতার পার্টি না করে সেই অর্থ দিয়ে অসহায় মানুষের পাশে দাঁড়ানোর অনুরোধ জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেই নির্দেশনার অংশ হিসেবেই বাংলাদেশ ছাত্রলীগ সারা দেশ জুড়ে ইফতার বিতরণের এই কার্যক্রম শুরু করেছে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com